বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

ইভ-টিজিং এর প্রতিবাদ করায় স্কুলশিক্ষককে হত্যা চেষ্টাকারী গ্রেফতার

ইভ-টিজিং এর প্রতিবাদ করায় স্কুলশিক্ষককে হত্যা চেষ্টাকারী গ্রেফতার

কিশোরগঞ্জের অষ্টগ্রামে স্কুল পড়ুয়া ছাত্রীদেরকে ইভ-টিজিং এর প্রতিবাদ করায়   মো. টুটন মিয়া (২৪) নামের এক স্কুল শিক্ষককে কুপিয়ে হত্যা চেষ্টাকারী বখাটে মো. ঝুটন মিয়া (২২)কে গ্রেপ্তার করেছে অষ্টগ্রাম থানা পুলিশ।

গ্রেফতারকৃত বখাটে মো. ঝুটন মিয়া (২২) কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার কলাপাড়া এলাকার মো. পলাশ মিয়ার ছেলে।

কুপিয়ে হত্যা চেষ্টা ও মারপিটে গুরুতর আঘাতপ্রাপ্ত  শিক্ষক মোঃ টুটন মিয়া অষ্টগ্রাম উপজেলার ফকিরহাট এলাকার মৃত রশিদ মিয়ার ছেলে।

জানা যায় গত ০১ আগষ্ট মঙ্গলবার  অষ্টগ্রামের মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ স্কুল অ্যান্ড কলেজের খণ্ডকালীন শিক্ষক এবং একটি কোচিং সেন্টারের শিক্ষক মো. টুটন মিয়া (২৪) তার কোচিং সেন্টারের ছাত্রীদেরকে যাওয়া-আসার পথে উত্যক্ত করার প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে মো. ঝুটন মিয়া (২২) ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যাচেষ্টা ও মারপিটে গুরুতর আঘাতপ্রাপ্ত করে স্কুলশিক্ষক মো. টুটন মিয়া (২৪)কে রাস্তায় ফেলে পালিয়ে যায়।

এই ঘটনায়  স্কুলশিক্ষক মো. টুটন মিয়া (২৪) এর বড় ভাই মো. জাকির হোসেন (৩৭) বাদী হয়ে অষ্টগ্রাম থানায় বখাটে মো. ঝুটন মিয়া (২২)এর বিরুদ্ধে একটি মামলা (মামলা নং- ০১, তারিখ- ০৩-০৮-২০২৩ খ্রি. ধারা- 323/326/307/506 The Penel Code-1860) দায়ের করেন। মামলাটির তদন্তকারী কর্মকর্তা নিযুক্ত করা হয় এসআই (নিরস্ত্র) নিপুন মজুমদারকে।

উক্ত ঘটনার পর কিশোরগঞ্জের পুলিশ সুপার  মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম (বার) এর দিক-নির্দেশনায় অষ্টগ্রাম থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম এর তত্ত্বাবধানে   অষ্টগ্রাম থানার একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিরস্ত্র) নিপুন মজুমদারের নেতৃত্বে  সাঁড়াশি অভিযান পরিচালনা করে বখাটে মো. ঝুটন মিয়া (২২)কে গত বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার চাপরতলা  এলাকা থেকে গ্রেফতার করেছে। পুলিশ জানায় গ্রেফতারকৃত বখাটে মো. ঝুটন মিয়া (২২) পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অত্র মামলার সংঘটিত ঘটনার সাথে সে  জড়িত মর্মে স্বীকার করেছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana